ড্যাফোডিলে অ্যালামনাই-স্টুডেন্ট কংগ্রেস ২০১৯ সম্পন্ন

প্রকাশ | ১৫ মে ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটি চট্টগ্রাম ক্যাম্পাসে অ্যালামনাইদের নিয়ে ৩ মে শুক্রবার বিকালে অ্যালামনাই-স্টুডেন্ট কংগ্রেস ২০১৯ অনুষ্ঠান সম্পন্ন হয়। এদের মধ্যে এনসিসি এডুকেশন অ্যান্ড লন্ডন মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে কম্পিউটারের ওপর বিএসসি সম্পন্ন করা ছাত্রছাত্রীরা এবং ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. কৌশিক দেব, ডিন, ডিপার্টমেন্ট অব ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইনঞ্জিনিয়ারিং, চুয়েট। বক্তব্য দেন মো. শাহনেয়াজ মজুমদার, হেড অব অপারেশন, ডিআইআইটি, চট্টগ্রাম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ড্যাফোডিল ইনস্টিটিউট অব আইটি, চট্টগ্রাম ক্যাম্পাসের সুযোগ্য অধ্যক্ষ মো. ফারুক ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষা অঙ্গনে ড্যাফোডিল ফ্যামিলির বিভিন্ন অগ্রগতি ও সাফল্য তুলে ধরেন। তিনি গুরুত্বসহকারে বলেন, ড্যাফোডিল ফ্যামিলি সব সময় অ্যালামনাইদের সঙ্গে আছে এবং থাকবে। তিনি তাদের মেধা, যোগ্যতা ও সুযোগগুলো সমাজের উন্নতির কাজে লাগানোর আহ্বান করেন।

বিশেষ অতিথি ড. কৌশিক দেব ছাত্রছাত্রীদের ও অ্যালামনাইদের উদ্দেশ্যে চতুর্থ প্রজন্মের শিল্প বিপ্লবের গুরুত্ব তুলে ধরেন ও তার প্রযুক্তিগত দিকগুলো সমাজের সবস্তরে প্রয়োগের আহ্বান জানান।

ডিআইআইটি, চট্টগ্রাম ক্যাম্পাসের হেড অব অপারেশন মো. শাহ নেওয়াজ মজুমদার দেশে ও বিদেশে ডিআইআইটি অ্যালামনাইদের অবস্থান ও জাতীয় উন্নয়নে তাদের অবদানের কথা তুলে ধরেন।

সমাপনী বক্তব্যে প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. ফারুক ইসলাম অ্যালামনাইদের উদ্দেশে তাদের সময়ের স্মৃতিচারণ করেন ও বর্তমান ড্যাফোডিলের শিক্ষা কার্যক্রম ও অগ্রগতি তুলে ধরেন। তিনি তাদের স্ব স্ব কর্মক্ষেত্রে সাফল্য ও সমাজের উন্নতির জন্য তাদের ভূমিকার প্রশংসা করেন। এরপর পুনর্মিলনী ছাত্রছাত্রীদের স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, ব্যান্ড প্রোগ্রাম ও সান্ধ্যভোজনের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"