নর্দান ইউনিভার্সিটিতে জঙ্গিবাদবিরোধী ছাত্র সংলাপ অনুষ্ঠিত

প্রকাশ : ১২ মে ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে উগ্রবাদ ও জঙ্গিবাদবিরোধী ছাত্র সংলাপ অনুষ্ঠিত হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের আয়োজনে এবং নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের সহযোগিতায় এই সংলাপ অনুষ্ঠিত হয়।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটির উপাচার্য ড. আনোয়ার হোসেন, ফয়সাল বিন মজিদ, প্রজেক্ট ম্যানেজার, ইউএনডিপি, নর্দান ইউনিভার্সিটির উপ-উপাচার্য ড. ইঞ্জিনিয়ার হুমায়ুন কবীর ও কোষাধ্যক্ষ ড. মোশাররফ এম হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মনিরুল ইসলাম বলেন, ছাত্র-শিক্ষক, প্রশাসন ও জনগণ সবাই সচেতনভাবে কাজ করলে সমাজ থেকে উগ্রবাদ ও জঙ্গিবাদ দূর করা সম্ভব।

সভাপতির বক্তব্যে ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহ বলেন, বাংলাদেশের জনগণ সবসময় অসম্প্রদায়িক ও স্বাধীনতার চেতনায় বিশ^াসী, উগ্রবাদ যেন বাংলাদেশে মাথাচাড়া দিতে না পারে সেজন্য ছাত্রছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী সবাইকে সচেতন থাকার আহবান জানান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষকরা, সাংবাদিক, ছাত্রছাত্রী, কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"