reporterঅনলাইন ডেস্ক
  ২১ এপ্রিল, ২০১৯

সিআইইউতে ক্যানসার প্রতিরোধে ‘গো গ্রিন থ্রি’

ক্যানসার সচেতনতা বাড়াতে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির (এসডব্লিউএস) আয়োজনে অনুষ্ঠিত হলো ‘গো গ্রিন থ্রি’। সম্প্রতি নগরের স্মরণিকা কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সিআইইউর ট্রাস্টি সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। পরে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় গায়ক তাহসান খান। বক্তব্য দেন টেন মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক।

অনুষ্ঠানে ঢাকায় অগ্নিকান্ডে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে সিআইইউর ট্রাস্টি সদস্য সাফিয়া গাজী রহমান ক্যান্সারে আক্রান্ত শিশুদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা তুলে ধরেন। বিজনেস স্কুলের ডিন ও ক্লাবের উপদেষ্টা ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ক্যানসার প্রতিরোধ বিশেষজ্ঞ ডা. তাপস মিত্র, পুষ্টিবিশেষজ্ঞ ডা. হাসিনা আকতার, কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন, অনুষ্ঠানের পৃষ্ঠপোষক বিপ্রপার্টি ডটকমের হেড অব রিলেশনশিপস মিজান উল মাওলা, ক্লাবের ফ্যাকাল্টি ইনচার্জ লেকচারার আশিকুল মাহমুদ ইরফান প্রমুখ।

আয়োজন থেকে প্রাপ্ত অর্থ ক্যানসারে আক্রান্তদের হাতে তুলে দেওয়ার কথা জানান এসডব্লিউএস ক্লাবের সভাপতি শিক্ষার্থী এসএম আলী রেজা। সাংস্কৃতিক পর্বে নৃত্য ও নাটিকা পরিবেশন করেন সিআইইউর শিক্ষার্থীরা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close