অনলাইন পোর্টাল ‘দ্য ইউল্যাবিয়ান’ এর যাত্রা শুরু

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের শিক্ষানবিশ প্রোগ্রাম দ্য ইউল্যাবিয়ানের অনলাইন নিউজ পোর্টাল ৪ এপ্রিল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। ইউল্যাবের রামচন্দ্রপুর স্থায়ী ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরিক টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুন নূর তুষার এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সময় টিভির বার্তা প্রধান তুষার আবদুল্লাহ। ইউনিভার্সিটি পরিচিত হয় শিক্ষক ও শিক্ষার্থীদের গুণে উল্লেখ করে অনুষ্ঠানের প্রধান অতিথি নাগরিক টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুন নূর তুষার বলেন, যারা এই প্রোগ্রামগুলোর কাজ রক্ষণাবেক্ষণ করবে, তারা হাতে-কলমে শিক্ষা পাবে। তারা ওয়েবসাইট সংক্রান্ত ধারনাগুলো জানতে পারবে, এর ব্যবহার, কোন জিনিস ভাইরাল করা উচিত, ট্রল বানানো ইত্যাদি সম্পর্কে পর্যাপ্ত ধারণা লাভ করতে পারবে। এছাড়াও দ্যা ইউল্যাবিয়ান ইউল্যাবকে নতুন মাত্রায় পরিচয় করাবে সেই কামনা করি।

অন্যদিকে সাংবাদিকতার শিক্ষার্থীদের লেখার অভ্যাস গড়ে তোলার পরামর্শ দিয়ে তুষার আবদুল্লাহ বলেন, অল্পের মধ্যে মূল কথা তুলে ধরতে হবে।

বক্তব্য শেষে প্রধান অতিথি আব্দুন নূর তুষার, প্রধান বক্তা তুষার আব্দুল্লাহ, এমএসজে বিভাগ প্রধান ও দ্য ইউল্যাবিয়ানের চিফ এডভাইজর ড. জুড উইলিয়াম হেনিলো, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এইচ. এম. জহিরুল হক, দ্যা ইউল্যাবিয়ান এর উপদেষ্টা সহকারী অধ্যাপক বিকাশ চন্দ্র ভৌমিক, লেকচারার হিয়া ইসলামসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতিতে ওয়েবসাইটটি উদ্বোধন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

 

"