reporterঅনলাইন ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি, ২০১৯

বাউয়েটের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে গত ১৫ ফেব্রুয়ারি শুক্রবার বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বাউয়েট) চতুর্থ বর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষে ক্যাম্পাসে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

প্রথম পর্বে সকালে বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল এবং কোষাধ্যক্ষ লে. (অব.) হামিদুল হক, পিএসসি যথাক্রমে জাতীয় ও বিশ^বিদ্যালয় পতাকা উত্তোলন করেন। জাতীয় পতাকাকে সালাম প্রদান, শান্তি ও সমৃদ্ধির প্রতীক পায়রা উড়িয়ে দিনের কর্মসূচি শুরু করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনগণ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, প্রক্টর, সব বিভাগের প্রধানগণ, ছাত্রকল্যাণ উপদেষ্টা, অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, ছাত্রছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ছাত্রছাত্রী, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি বাউয়েট মেইন ক্যাম্পাসের প্লাজা থেকে শুরু করে মেইন গেট, কদমতলা মোড় হয়ে ক্যাম্পাসে ফিরে আসে। অনুষ্ঠানের শেষে বিশ^বিদ্যালয়ের উপাচার্য বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দ্বিতীয় পর্বে বাউয়েটের কেন্দ্রীয় মসজিদে জুমা নামাজের পর বিশ্ববিদ্যালয়ের সুখ, সমৃদ্ধি ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত এবং বিকেলে শিক্ষক বনাম শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close