reporterঅনলাইন ডেস্ক
  ১৯ ফেব্রুয়ারি, ২০১৯

বশেমুরবিপ্রবিতে সরস্বতী পূজা উদযাপিত

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উদযাপিত হয়েছে।

১০ ফেব্রুয়ারি রোববার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে এ পূজা উদযাপিত হয়। প্রধান অতিথি হিসেবে পূজামন্ডপ পরিদর্শন করেন উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। সরস্বতী পূজা উদযাপন কমিটির সভাপতি ড. নিশীথ কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সভাপতি সহকারী অধ্যাপক তাপস বালা, মানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ঈশিতা রায়, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সুকান্ত বিশ্বাস, লেকচারার পান্থ প্রতিম সরকার, প্রণিতা দত্ত, তন্ময় বর্ধনসহ আরো অনেকে। উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন পূজামন্ডপ পরিদর্শনের সময় হিন্দু ধর্মাবলম্বীদের

শুভেচ্ছা জানান। অজ্ঞতার অন্ধকার থেকে জ্ঞানের আলো পেতে অসংখ্য ভক্ত ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা বিদ্যাদেবী সরস্বতীর চরণে পুষ্পাঞ্জলি অর্পণ ও পূজা অর্চনা করেন। পূজা অর্চনা শেষে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close