বরিশাল বিশ্ববিদ্যালয়ে বাঁধনের সাধারণ সভা

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিটের বার্ষিক সাধারণ সভা, নবীনবরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এস এম ইমামুল হক। ৩০ জানুয়ারি বুধবার বেলা ১১টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা অডিটরিয়ামে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিটের সভাপতি মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ও সিএসই বিভাগের চেয়ারম্যান রাহাত হোসাইন ফয়সাল, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চেয়ারম্যান আবু জাফর মিয়া, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ইসরাত জাহান, বাঁধনের উপদেষ্টা ও লোকপ্রশাসন বিভাগের প্রভাষক সিরাজিস সাদিক। অনুষ্ঠানে বিশ^বিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, পরিচালকবৃন্দ, শিক্ষকমন্ডলী ছাড়াও বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিটের সব সদস্য ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপাচার্য এসএম ইমামুল হক বলেন, বাঁধন হচ্ছে একটি স্বেচ্ছাসেবী সংগঠন, যারা মানবতার সেবায় সর্বদা নিয়োজিত। ১৯৯৭ খ্রিস্টাব্দে আমার হাত ধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ্ হলে বাঁধনের যাত্রা হয়। সেই থেকে আমি বঁধিনের সঙ্গে যুক্ত। বরিশাল বিশ্ববিদ্যালয়ে এ সংগঠনটি তাদের কর্মকান্ডের মাধ্যমে নিজেদের কর্মদক্ষতার প্রমাণ দিয়েছে এবং ভবিষ্যতেও বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিট মানবতার সেবায় নিজেদেরকে আরো বেশি সংশ্লিষ্ট রাখতে সচেষ্ট হবে। অনুষ্ঠানে ২০১৯ মেয়াদের জন্য বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিটের নতুন কমিটি গঠন করা হয়। উল্লেখ্য, ২০১৫ খ্রিস্টাব্দে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বাঁধন যাত্রা শুরু করে ইউনিট হিসেবে আত্মপ্রকাশ করে ২০১৭ খ্রিস্টাব্দে। সংবাদ বিজ্ঞপ্তি।

"