প্রধানমন্ত্রীকে কুবি শিক্ষক সমিতির অভিনন্দন

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০

অনলাইন ডেস্ক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। ২ জানুয়ারি বুধবার সমিতির সভাপতি প্রফেসর ড. মো. আবু তাহের ও সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ শুভেচ্ছা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জনগণের রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত এক দশকে বাংলাদেশে উন্নয়নের যে অগ্রযাত্রা চলমান রয়েছে তার প্রতি আস্থা এবং সেটি অব্যাহত রাখার ম্যান্ডেট। পাশাপাশি বাংলাদেশের জনগণ স্বাধীনতাবিরোধী ও তাদের সহযোগীদেরকে বর্জনের যে যাত্রা ২০০৮ খ্রিস্টাব্দে শুরু করেছিল সেটি অব্যাহত রেখেছে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, শিক্ষক সমিতি মনে করে এবারের নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন স্বাধীনতার পক্ষের শক্তির বিজয়ে উন্নয়ন কর্মযজ্ঞের প্রতি জনগণের আস্থার প্রতিফলন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের এ অগ্রযাত্রা সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে। পাশাপাশি এবারের ইশতেহারে ‘দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’ গ্রহণের যে ঘোষণা দেওয়া হয়েছে সেটি বাস্তবায়নে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উদ্যোগের প্রতি সমর্থন ব্যক্ত করে এবং সেগুলো বাস্তবায়নে সব সময় সরকারের পাশে থাকার অঙ্গীকারও করে। সংবাদ বিজ্ঞপ্তি

"