reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জানুয়ারি, ২০১৯

নর্দান ইউনির্ভাসিটি আইন বিভাগের কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ আইন অনুষদের এল এল বি (সম্মান) ও এল এল এম শ্রেণীর শিক্ষার্থীদের সম্প্রতি শিক্ষা সমাপনী অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুর্পিম কোর্ট আপিল বিভাগের বিচারপতি মোহাম্মদ ইমান আলী। সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার প্রফেসর ড. মোশাররফ এম. হোসাইন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহন করেন।

প্রধান অতিথি বিচারপতি মোহাম্মদ ইমান আলী তাঁর বক্তব্যে কোর্স সমাপনকারী শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানান। তিনি আইনজীবীদের একটি জাতির সামাজিক প্রকৌশলী হিসেবে অভিহিত করে বলেন, আইনের শাষন ও গণতন্ত্র এক সঙ্গে জড়িত। ছাত্র-ছাত্রীদেরকে তথ্যপ্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে সমাজে আইনের শাসন প্রতিষ্ঠা করার আহ্বান জানান।

আইন অনুষদের ডিন প্রফেসর আবু জায়িদ মুহাম্মাদ এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দীকী, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, আইন বিভাগের ছাত্র-ছাত্রী ও প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান ও আমন্ত্রিত শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close