বাউয়েট ক্যাম্পাসে দরিদ্র ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক
ama ami

নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির (বাউয়েট) ক্যাম্পাসে ৫ ডিসেম্বর বুধবার বিকেল সাড়ে তিনটায় বাউয়েট ওয়েলফেয়ার ক্লাবের উদ্যোগে ধুপইল ও মিশ্রিপাড়ার স্থানীয় হত দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এএইচএম শহীদউল্লাহ।

প্রধান অতিথি বলেন, ‘আর্থ-সামাজিক দায়বদ্ধতা থেকে বাউয়েটের ছাত্র-ছাত্রীরা অত্যন্ত পরিশ্রম করে এ অনুষ্ঠানের আয়োজন করেছে। আমরা তাদের এ ধরনের উদ্যোগকে স্বাগত জানাই।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, প্রক্টর, বিভাগীয় প্রধানগণ, ক্লাবের সভাপতি ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা এবং অন্যান্য বিভাগের সিনিয়ার শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীগণ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ওয়েলফেয়ার ক্লাবের সহকারী মহিলা সম্পাদিকা দিবা। অনুষ্ঠানটি বাস্তবায়নে সহযোগিতা করেন ক্লাবের সাধারণ সম্পাদক সাকিব নিহাল অর্ণব, সাংগঠনিক সম্পাদক আবু সায়েম। উল্লেখ্য এ ক্লাবের উদ্যোগে ৪৫০টি কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে ক্লাবের সাধারণ সম্পাদক নবগঠিত কমিটিকে পরিচয় করিয়ে দেন। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল বাউয়েট ফটোগ্রাফি এন্ড মিডিয়া ক্লাব। সংবাদ বিজ্ঞপ্তি।

"