প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগে নবীণবরণ ও বিদায়ী অনুষ্ঠান

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের নতুন শিক্ষার্থীদের নবীনবরণ ও বিদায়ী শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান গত ২৪ নভেম্বর শনিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে।

ওই নবীনবরণ ও বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য দেন উক্ত বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ কে এম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব সায়েন্সের ডিন, প্রফেসর ড. এ জে এম ওমর ফারুক এবং মাইক্রোবায়োলজি বিভাগের উপদেষ্টা প্রফেসর জাহেদ উদ্দিন মাহমুদ খান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাইক্রোবায়োলজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. শুভময় দত্ত।

অনুষ্ঠানে ইনসেপ্টা ভেকসিন লিমিটেডের এনিমেল ভেকসিন বিভাগের ম্যানেজার ড. মোহাম্মদ হুমায়ুন কবির সেমিনারে মূল বক্তব্য উপস্থাপন করেন। তিনি সেমিনারে মাইক্রোবায়োলজির ওপর বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ের ওপর আলোচনা করেন।

অন্যদের মধ্যে মাইক্রোবায়োলজি বিভাগের শিক্ষকম-লী, ছাত্রছাত্রী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন। সবশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এই নবীনবরণ ও বিদায়ী অনুষ্ঠান সমাপ্ত হয় এবং এতে বিভাগের নবীন ও প্রবীণ ছাত্রছাত্রীরা গান, কবিতা আবৃত্তি এবং নৃত্য পরিবেশন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"