reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০১৮

সিভাসুতে প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশকে সংবর্ধনা প্রদান

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) উপাচার্য পদে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশকে ৮ নভেম্বর বৃহস্পতিবার বিপুল সংবর্ধনা দিয়েছে বিশ^বিদ্যালয় পরিবার। বিশ^বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা ফুল দিয়ে তাকে উষ্ণ অভিনন্দন জানান।

টানা দ্বিতীয় মেয়াদে নিয়োগ লাভ করায় উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ বিশ^বিদ্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরাল ও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে এক শুভেচ্ছা বক্তৃতায় উপাচার্য বলেন, শিক্ষা, গবেষণা ও অবকাঠামো ক্ষেত্রে সিভাসুর বর্তমান অগ্রযাত্রা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। আগামী চার বছরে সিভাসুকে আন্তর্জাতিক মানের বিশ^বিদ্যালয়ে পরিণত করা হবে। এ ব্যাপারে তিনি সবার সহযোগিতা কামনা করেন। এ সময় আরো বক্তৃতা করেন সিভাসু শিক্ষক সমিতির সভাপতি ও ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নুরুল আবছার খান।

এরপর বিভিন্ন অনুষদ, আবাসিক হল, বিভাগ ও অফিস, শিক্ষক সমিতি, অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও ইউনিয়ন, ছাত্র সংগঠনসমূহ উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানান। দুপুর ১২টায় প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে অফিসার সমিতির উদ্যোগে উপাচার্যকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

উল্লেখ্য, শিক্ষা মন্ত্রণালয়ের স্মারক নং-শিম/শা:১৮/চ:ভে:এ:বি:-১/২০১৪/৩৮৩ তারিখ : ৫ নভেম্বর ২০১৮ মূলে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব হাবিবুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে দ্বিতীয় মেয়াদে উপাচার্য পদে নিয়োগ দেওয়া হয়। আগামী ৯ ডিসেম্বর ২০১৮ তারিখ থেকে তিনি দ্বিতীয় মেয়াদে উপাচার্যের দায়িত্ব গ্রহণ করবেন। উপাচার্য পদে তার বর্তমান মেয়াদ শেষ হবে ৮ ডিসেম্বর ২০১৮।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close