reporterঅনলাইন ডেস্ক
  ১২ নভেম্বর, ২০১৮

রুয়েটে ক্যারিয়ার ফেয়ার

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) চতুর্থবারের মতো ‘আরসিএফ ক্যারিয়ার ফেয়ার’ অনুষ্ঠিত হয়েছে। রুয়েট ক্যারিয়ার ফোরাম (আরসিএফ) দুই দিনব্যাপী এই ক্যারিয়ার ফেয়ারের আয়োজন করে।

২ নভেম্বর শুক্রবার সকালে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম শেখ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এবং পায়রা উড়িয়ে ক্যারিয়ার ফেয়ার উদ্বোধন করেন। এ সময় তিনি রুয়েটে অধ্যায়ন শেষ করা দক্ষ শিক্ষার্থীদের নিয়োগ দিতে চাকরিদাতা কোম্পানিগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান। উদ্বোধনী অনুষ্ঠানে ছাত্রকল্যাণ পরিচালন প্রফেসর এন এইচ এম কামরুজ্জামান সরকার এবং উপপরিচালক (ছাত্রকল্যাণ) মানুন-অর রশিদ বিশেষ অতিথি ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে রুয়েট ক্যারিয়ার ফোরামের (আরসিএফ) সভাপতি রোকনুজ্জামান রনি ও সাধারণ সম্পাদক ইবতেহাজ রেজা রিফাতসহ অন্য সদ্যসরা উপস্থিত ছিলেন।

বর্তমান চাকরির বাজার সম্পর্কে ধারণা পেতে এবং বিভিন্ন কোম্পানিতে সরাসরি রিক্রুটমেন্টের জন্য চতুর্থবারের মতো ক্যারিয়ার ফেয়ার আয়োজন করেছে রুয়েট ক্যারিয়ার ফোরাম (আরসিএফ)। দুই দিনব্যাপী এই ক্যারিয়ার ফেয়ার থেকে বেশ কিছু ইঞ্জিনিয়ার বিভিন্ন কোম্পানিতে চাকরির সুযোগ পাবেন বলে আশা করছেন ক্যারিয়ার ফেয়ারের আহ্বায়ক আবদুল্লাহ আল রাফি ফাহিন। এবারের ক্যারিয়ার ফেয়ারে সিভি অ্যাসেসমেন্ট, ক্যাম্পাস রিক্রুটমেন্ট, এইচআর সামিট, করপোরেট টক এবং আইডিয়া কনটেস্ট অনুষ্ঠিত হবে। ক্যারিয়ার ফেয়ারে গ্রামীণফোন, স্কয়ার, ওয়ালটন, কাজী আইটিসহ মোট ৯টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close