কুয়েটে কারিকুলাম ডিজাইন অ্যান্ড রিভিউ শীর্ষক ওয়ার্কশপ

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ইন্িস্টটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে দিনব্যাপী ‘ব্লোমস ট্যাক্সোনোমি অ্যান্ড লার্নিং আউটকামস ফর কারিকুলাম ডিজাইন অ্যান্ড রিভিউ’ শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

২৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবনের ডিসটেন্স লার্নিং থিয়েটারে অনুষ্ঠিত ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

ওয়ার্কশপে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত থেকে ‘লার্নিং ডোমেইনস অ্যান্ড ব্লোমস ট্যাক্সোনোমি ফর হায়ার এডুকেশন’ শীর্ষক টেকনিক্যাল সেশনে বক্তব্য দেন খুলনা বিশ্ববিদ্যালয়ের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রফেসর ড. মো. সারওয়ার জাহান এবং স্বাগত বক্তৃতা ও ‘লার্নিং আউটকামস ফর টিচিং লার্নিং অ্যঠন্ড কারিকুলাম ডিজাইন’ শীর্ষক টেকনিক্যাল সেশনে বক্তৃতা করেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক অত্র বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. কে এম আজহারুল হাসান।

ওয়ার্কশপে বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদভুক্ত বিভাগসমূহের এবং ইনস্টিটিউট অব ডিজাস্টার ম্যানেজমেন্টের সহকারী অধ্যাপক ও প্রভাষকরা অংশগ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"