বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বাউয়েট) নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে ফল সিমেস্টারে ভর্তিকৃত নবাগত ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। ১৪ অক্টোবর রোববার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার এ এইচ এম শহীদউল্লাহ।

প্রধান অতিথি বলেন, ‘দেশ এগিয়ে যাচ্ছে এবং কর্মক্ষেত্রে নতুন নতুন চ্যালেঞ্জ তৈরি হচ্ছে। তাই বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মানসম্পন্ন ও সঠিক শিক্ষায় শিক্ষিত হতে হবে এবং সামনের দিনগুলোর চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্যে নিজেদেরকে আলোকিত করতে হবে।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ, অতিরিক্ত রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রক্টর এবং বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন গণিত বিভাগের প্রভাষক শামীমা নাসরিন। অনুষ্ঠানে নবাগত অনুজ ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয় অগ্রজ ছাত্র-ছাত্রীরা। অনুষ্ঠানের শেষে ছাত্র-ছাত্রীদের বিশ^বিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান- শ্রেণিকক্ষ, ল্যাবরেটরি, লাইব্রেরি ঘুরিয়ে দেখানো হয় এবং সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়। উল্লেখ্য, নবাগত ছাত্র-ছাত্রীদের জন্য সম্পূর্ণ বিনা খরচে ফল সেমিস্টারের প্রথম চার সপ্তাহ বুনিয়াদি কোর্সসমূহ পরিচালিত হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"