reporterঅনলাইন ডেস্ক
  ২৯ অক্টোবর, ২০১৮

নোবিপ্রবির শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) এ অধ্যয়নরত শেরপুর জেলার সব শিক্ষার্থী নিয়ে শেরপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ গঠিত হয়েছে। ২৫ অক্টোবর বৃহস্পতিবার সংগঠনের সব সদস্য ও উপদেষ্টামন্ডলীদের উপস্থিতিতে মো. শফিউর রহমানকে সভাপতি ও আসাদুজ্জামান রাজেনকে সাধারণ সম্পাদক করে ৩৪ সদস্যবিশিষ্ট পরিষদের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য কর্মকর্তারা হচ্ছেন সহসভাপতি আবু সুফিয়ান রুবেল, আরিফ খান জয়, মো. ফরহাদ হোসেন শামীম। যুগ্ম সাধারণ সম্পাদক মো. অনিক, হাদিউল ইসলাম, সন্দীপ সাহা, মৌসুমী আক্তার। সাংগঠনিক সম্পাদক মো. মিল্লাত হোসাইন, রুবেল আহমেদ, সাইমা সুলতানা শান্তা। প্রচার সম্পাদক তানভীর আহমেদ সিফাত, রাশেদ রহমান সোহান। উপপ্রচার সম্পাদক মো. রমজান আলী, মো. সুলাইমান কবির। দফতর বিষয়ক সম্পাদক মো. ইব্রাহীম। উপদফতর-বিষয়ক সম্পাদক আল-কুরজান উল্লাস, মনোয়ার হোসাইন। অর্থবিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, সোহেল রানা। সাংস্কৃতিবিষয়ক সম্পাদক মনিরুজ্জামান আকাশ, আলামিন মিয়া। ক্রীড়াবিষয়ক সম্পাদক আইনাল হক, জাহিদুল ইসলাম স্বরণ। উপ-ক্রীড়াবিষয়ক সম্পাদক ইয়াছিন আহমেদ আলভী, এনামুল হক বিজয়।

সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, নোবিপ্রবিতে অধ্যয়নরত শেরপুর জেলার শিক্ষার্থীদের জন্য কল্যাণমূলক বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে নিজেদের ভ্রাতৃত্ববোধকে অটুট রাখতে কাজ করবে এ সংগঠন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close