reporterঅনলাইন ডেস্ক
  ০৩ অক্টোবর, ২০১৮

যবিপ্রবি অনুজীববিজ্ঞান-১৩ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কেন্দীয় অডিটোরিয়ামে পালিত হচ্ছে অনুজীববিজ্ঞান-১৩ ব্যাচের বিদায়ী অনুষ্ঠান। বিদায়ী শিক্ষার্থীদের ক্যাম্পাস জীবনের অভিজ্ঞতাকে আরেকটু রাঙিয়ে দিতে জমকালো এ অনুষ্ঠানের আয়োজন করেছে অনুজীববিজ্ঞান বিভাগ।

সেপ্টেম্বর ২৭ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় অনুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. ইকবাল কবির জাহিদ স্যারের উদ্বোধনী বক্তৃতার মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের প্রথম পর্ব। প্রথম পর্বে বিদায়ী ব্যাচের শিক্ষার্থীরা তাদের দীর্ঘ চার বছরের শিক্ষাজীবনের নানা স্মৃতিচারণা করেন। এ সময় তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন ইকবাল কবির জাহিদ। এরপর তিনি অনুজীববিজ্ঞান বিভাগে ভর্তি হওয়া নবীন ছাত্রছাত্রীদের বরণ করে নেন।

বেলা ১১টা নাগাদ অনুজীববিজ্ঞান বিভাগের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে ব্যান্ড পার্টির তালে তালে এক বর্ণাঢ্য র?্যালি বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা সড়ক প্রদক্ষিণ করে। এ সময় শিক্ষার্থীরা রং খেলায় মেতে ওঠে। ক্যাম্পাস থেকে বিদায় নেওয়ার দুঃখকে ছাপিয়ে রঙে রঙে বর্ণিল হয়ে উঠে যবিপ্রবি ক্যাম্পাস। র?্যালি শেষে পিকআপে করে পুরো যশোর শহর প্রদক্ষিণ করে অনুজীববিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা। সন্ধ্যা ৭টা থেকে শুরু হয় অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব, সাংস্কৃতিক সন্ধ্যা। জমকালো এ সাংস্কৃতিক সন্ধ্যার প্রধান সঞ্চালনার দায়িত্বে ছিলেন জুঁই ও সাকিব। অনুষ্ঠানটি মধ্যরাত অবধি চলবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close