reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

নোবিপ্রবির দ্বিতীয় সমাবর্তন নভেম্বরে

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তনের সম্ভাব্য পরিবর্তিত নতুন তারিখ ২০ থেকে ৩০ নভেম্বর ২০১৮ নির্ধারণ করা হয়। ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে উপাচার্যের সম্মেলন কক্ষে আয়োজিত সমাবর্তন কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন নোবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। সভায় নতুন তারিখ ঘোষণা ও এ মর্মে মহামান্য রাষ্ট্রপতির সচিবালয়ে চিঠি দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। যেসব শিক্ষার্থী আগে নিবন্ধন করেননি, তারা ১৭ থেকে ৩০ সেপ্টেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত নিবন্ধন করতে পারবেন। নিবন্ধনের যোগ্যতা যাদের স্নাতক/স্নাতকোত্তর ফল প্রকাশিত হয়েছে। নিবন্ধন ফি (ক) স্নাতক/স্নাতক (সম্মান) তিন হাজার পাঁচ শ টাকা, (খ) স্নাতকোত্তর তিন হাজার পাঁচ শ টাকা ও (গ) স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর চার হাজার পাঁচ শ টাকা।

অগ্রণী ব্যাংক লিমিটেড, নোবিপ্রবি শাখার সমাবর্তন নোবিপ্রবি ০২০০০০৫২৭৭৪৮১ নম্বর হিসাব সারা বাংলাশের অগ্রণী ব্যাংকের যেকোনো শাখায় নগদ জমা দিয়ে জমা রসিদের কাউন্টার কপির ফটোকপি নিবন্ধন ফরমের সঙ্গে সংযুক্ত করে ডাকযোগে অথবা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

নিবন্ধন পদ্ধতি : ১. বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দফতরের শিক্ষা শাখায় ফরম পূরণের মাধ্যমে। ২. বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ফরম ডাউনলোড করে প্রিন্ট নিয়ে হাতে পূরণ ও ছবি সংযুক্ত করে স্ক্যান কপি ঔচঊএ/ঔচএ/চউঋ ফরমেটে পড়হাড়পধঃরড়হ@হংঃঁ.বফঁ.নফ ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের ংঁনলবপঃ হবে ঈড়াড়পধঃরড়হ। একই ফরম্যাটে একই ঠিকানায় টাকা জমার রসিদের স্ক্যান কপিও পাঠাতে হবে। উল্লেখ্য, গাউন সংগ্রহের সময় অবশ্যই টাকা জমার ব্যাংক রসিদের মূল কপি জমা দিতে হবে। এর আগে যারা সাময়িক সনদপত্র সংগ্রহ করেছেন মূল সনদপত্র সংগ্রহের সময় তাদের অবশ্যই সাময়িক সনদপত্র জমা দিতে হবে। প্রসঙ্গত, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠান ২০১৮ সালের মার্চ মাসে হওয়ার কথা ছিল। ইতোমধ্যে মহামান্য রাষ্ট্রপতি সম্মতি নিয়ে তারিখ পরিবর্তন করা হয়। এর সম্ভাব্য পরিবর্তিত নতুন তারিখ ২০ থেকে ৩০ নভেম্বর ২০১৮ নির্ধারণ করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close