reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

নোবিপ্রবিতে অর্থনীতি দ্বিতীয় ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অর্থনীতি দ্বিতীয় ব্যাচের বিদায় সংবর্ধনা এবং ওইকনোমিয়া ফেস্ট অনুষ্ঠিত হয়েছে। বিভাগের তৃতীয় ব্যাচের আয়োজনে ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মোকাম্মেল করিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি থেকে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথির বক্তৃতা দেন মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সৈয়দ আতিকুল ইসলাম এবং অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ মোকাম্মেল করিম।

এ ছাড়া শিক্ষার্থীদের মধ্য থেকে বিদায়ী বক্তব্য দেন দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী আকতার হোসাইন, রিফাত ফারিয়া মম, শুভেচ্ছা বক্তব্য দেন তৃতীয় ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ হারুন। অনুষ্ঠান উপস্থাপনা করেন চতুর্থ ব্যাচের শিক্ষার্থী তানভীর রহমান এবং তৃতীয় ব্যাচের শিক্ষার্থী ফাখেহা সুমাইয়া। এ সময় বিভাগের শিক্ষক, বিভিন্ন বর্ষের শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপাচার্য আগত অতিথি ও দ্বিকীয় ব্যাচের গ্র্যাজুয়েটদের মধ্যে ক্রেস্ট বিতরণ করেন আন্তবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়া ষষ্ঠ ব্যাচ এবং রানার্সআপ পঞ্চম ব্যাচের হাতে ট্রফি তুলে দেন এবং উপাচার্যকে বিভাগের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। দ্বিতীয় পর্বে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী কর্তৃক এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close