চুয়েটে ইউজিসি প্রতিনিধিদল

প্রকাশ | ১১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) নতুন তিনটি বিভাগ চালুর বিষয়ে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সঙ্গে বাংলাদেশ মঞ্জুরি কমিশনের (ইউজিসি) তিন সদস্যের একটি প্রতিনিধিদল সাক্ষাৎ ও মতবিনিময় করেছে। বিভাগ তিনটি হচ্ছে নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং বিভাগ, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং।

৫ সেপ্টেম্বর বুধবার দুপুরে ভাইস চ্যান্সেলর কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইউজিসি প্রতিনিধিদলের সদস্যরা হলেন ইউজিসির সম্মানিত সদস্য প্রফেসর ড. এম শাহ্ নওয়াজ আলি, পাবলিক বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) খন্দকার হামিদুর রহমান এবং সিনিয়র সহকারী পরিচালক নাসিমা আক্তার খাতুন।

মতবিনিময়কালে ইউজিসি প্রতিনিধিদল বিভাগ তিনটি চালুর করার জন্য চুয়েটের প্রয়োজনীয় ভৌত অবকাঠামো ও ল্যাবরেটরি সুবিধা সরেজমিনে পরিদর্শন করেন। এ সময় তারা চুয়েটের চলমান অগ্রগতিকে এগিয়ে নেওয়ার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় আরো উপস্থিত ছিলেন চুয়েটের স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. রণজিৎ কুমার সূত্রধর, পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবদুর রহমান ভূঁইয়া, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. কৌশিক দেব, উন্নয়ন ও পরিকল্পনা (পিএন্ডডি) দফতরের পরিচালক অধ্যাপক ড. সুদীপ কুমার পাল এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"