reporterঅনলাইন ডেস্ক
  ০৩ সেপ্টেম্বর, ২০১৮

চবি অফিসার সমিতির নেতাদের সঙ্গে ভিসির মতবিনিময়

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অফিসার সমিতির কার্যনির্বাহী পরিষদের নেতারা ২৮ আগস্ট মঙ্গলবার উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এবং এক মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় অফিসার সমিতির সভাপতি এ কে এম মাহফুজুল হক, সহসভাপতি মোহাম্মদ সোহরাওয়ার্দী, সাধারণ সম্পাদক মো. শাহ আলম, সহ-সাধারণ সম্পাদক আবদুর রহিম, কোষাধ্যক্ষ আবদুল হামিদ লস্কর, সাংগঠনিক, দফতর ও প্রচার সম্পাদক মো. হাছানুল করিম, সমাজকল্যাণ, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক মীনা পারভীন হোসেন এবং সদস্য সর্ব মো. মাহফুজুর রহমান চৌধুরী, মো. সোহরাব হোসাইন (শাওন), মো. আলতাফ-উল-আলম, মোহাম্মদ মোরশেদ আলম উপস্থিত ছিলেন।

উপাচার্য অফিসার সমিতির নেতাদের ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করেন। উপাচার্য এ শোকাবহ আগস্ট মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট শহীদ বঙ্গবন্ধু পরিবারের সদস্য এবং অন্য শহীদদের বিনম্র চিত্তে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

তিনি বলেন, বিশ্ববিদ্যিালয় হচ্ছে একটি উচ্চশিক্ষা-গবেষণা প্রতিষ্ঠান। আর কর্মকর্তারা হচ্ছেন বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকান্ডের মূল চালিকাশক্তি। এ সত্যকে ধারণ করে কর্মকর্তারা তাদের মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে সহযোগিতা করবেনÑএটাই প্রত্যাশিত। উপাচার্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে অফিসারদের সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে বিবেকপ্রসূত হয়ে স্ব-স্ব দায়িত্ব পালনের আহ্বান জানান।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close