নর্দান ও সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের মধ্যে সমঝোতা চুক্তি

প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক
ama ami

বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টের একটি প্রতিনিধি দল ১৮ আগস্ট শনিবার নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ক্যাম্পাস পরিদর্শনে আসেন। এ প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন সংস্থাটির প্রেসিডেন্ট জনাব মাশেকুর রহমান খান।

এ সময় নর্দান বিশ^বিদ্যালয়ের সাথে তারা পাঁচ বছরের জন্য একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। নর্দান বিশ^বিদ্যালয়ের পক্ষ থেকে এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন এবং বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট এর পক্ষে এর প্রেসিডেন্ট জনাব মাশেকুর রহমান খান সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন। বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট নর্দান বিশ^বিদ্যালয়ের মানবসম্পদ উন্নয়নে ভূমিকা রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় নর্দান ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এনইউবির উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করিম, ডিরেক্টর, ডেভেলপমেন্ট অ্যান্ড ইন্টা. অ্যাফেয়ার্স এবং রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকীসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএর প্রফেসর ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহ। সংবাদ বিজ্ঞপ্তি।

"