ভারতের ‘এসসিএমএস গ্রুপের ডিআইইউ’র সমঝোতা স্বাক্ষর

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

উচ্চশিক্ষার গুণগত মানোন্নয়নে ভারতের ‘এসসিএমএস গ্রুপ অব এডুকেশনাল ইনস্টিটিউট’-এর সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ)। সম্প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

ভারতীয় এসসিএমএস গ্রুপ অব এডুকেশনাল ইনস্টিটিউটের ভাইস প্রেসিডেন্ট প্রামদ পি দিভান্নোর এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহবুবুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জাপান ইউনিভার্সিটি অব ইকোনোমিক্সের আন্তর্জাতিক বিভাগের পরিচালক অধ্যাপক সেবাস্তিন ডাকিন, এসসিএমএস গ্রুপ অব এডুকেশনাল ইনস্টিটিউটের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রধান ড. বরুণ জি মেনন এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে এখন থেকে ভারতের এই বিশ্ববিদ্যালয়ের সঙ্গে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী ও শিক্ষক বিনিময়, সামার ও উইন্টার প্রোগ্রাম, ইন্টার্নশিপ সুযোগ, যৌথ সম্মেলন, গবেষণা ইত্যাদি কার্যক্রম পরিচালনা করবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"