প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে শোক দিবসের আলোচনা সভা

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক
ama ami

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স সেন্টারে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ১৪ আগস্ট মঙ্গলবার সকালে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শোক দিবসের এ আলোচনা অনুষ্ঠানের শুরুতে জাতির জনক ও তার পরিবারের সব শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা

পালন করা হয়।

উক্ত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী। উক্ত সভায় বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ কে এম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব বিজনেসের ডিন, প্রফেসর ড. এ এইচ এম হাবিবুর রহমান, স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডিন প্রফেসর শেখ মো. হাসানুজ্জামান এবং স্কুল অব বায়োলজিক্যাল সায়েন্সের ডিন প্রফেসর ড. এ জে এম ওমর ফারুক।

ইন্টারন্যাশনাল ট্যুরিজম অ্যন্ড হসপিটালিটি ম্যানেজম্যান্ট (আইটিএইচএম) বিভাগের বিভাগীয় প্রধান ড. আতিকুর রহমান খান, আইন বিভাগের সিনিয়র শিক্ষক মো. আফতাব উদ্দিন এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং-এর প্রফেসর ড. এ বি এম আবদুল্লাহ আলোচনা অনুষ্ঠানে জাতির জনকের প্রতি স্মৃতিচারণামূলক বক্তব্য রাখেন এবং প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. শিকদার মো. আনোয়ারুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। উক্ত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ, ছাত্র-ছাত্রী এবং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ প্রায় তিন শতাধিক দর্শক উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন বাড্ডা আলীয়া মাদ্রাসার সহকারী অধ্যাপক ড. মো. কামরুল হাসান।

সংবাদ বিজ্ঞপ্তি।

"