প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে শোক দিবসের আলোচনা সভা

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স সেন্টারে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ১৪ আগস্ট মঙ্গলবার সকালে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শোক দিবসের এ আলোচনা অনুষ্ঠানের শুরুতে জাতির জনক ও তার পরিবারের সব শহীদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা

পালন করা হয়।

উক্ত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী। উক্ত সভায় বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ কে এম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব বিজনেসের ডিন, প্রফেসর ড. এ এইচ এম হাবিবুর রহমান, স্কুল অব ইঞ্জিনিয়ারিং-এর ডিন প্রফেসর শেখ মো. হাসানুজ্জামান এবং স্কুল অব বায়োলজিক্যাল সায়েন্সের ডিন প্রফেসর ড. এ জে এম ওমর ফারুক।

ইন্টারন্যাশনাল ট্যুরিজম অ্যন্ড হসপিটালিটি ম্যানেজম্যান্ট (আইটিএইচএম) বিভাগের বিভাগীয় প্রধান ড. আতিকুর রহমান খান, আইন বিভাগের সিনিয়র শিক্ষক মো. আফতাব উদ্দিন এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং-এর প্রফেসর ড. এ বি এম আবদুল্লাহ আলোচনা অনুষ্ঠানে জাতির জনকের প্রতি স্মৃতিচারণামূলক বক্তব্য রাখেন এবং প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. শিকদার মো. আনোয়ারুল ইসলাম অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। উক্ত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ, ছাত্র-ছাত্রী এবং কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ প্রায় তিন শতাধিক দর্শক উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন বাড্ডা আলীয়া মাদ্রাসার সহকারী অধ্যাপক ড. মো. কামরুল হাসান।

সংবাদ বিজ্ঞপ্তি।

"