reporterঅনলাইন ডেস্ক
  ২১ আগস্ট, ২০১৮

খুবির পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনে বিদায়ী অনুষ্ঠান

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনের পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের মাল্টিপারপাস কক্ষে ১৪ ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান ১২ আগস্ট রোববার দুপুর ১২টায় অনুষ্ঠিত হয়।

পনেরো ব্যাচের আয়োজনে ওই বিদায়ী অনুষ্ঠানে পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনপ্রধান ড. মো. রাশেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মো. রেজাউল হক। বিশেষ অতিথির বক্তব্য দেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. মো. হারুনর রশীদ খান। এ সময় আরো বক্তব্য দেন জীববিজ্ঞান স্কুলের প্রাক্তন ডিন প্রফেসর ড. এম রকিব উদ্দিন আহমেদ, পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের শিক্ষক মো. আহসান হাবীব, মো. সালাহউদ্দীন মিনা এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে মুজাহিদ রনি, আল ফাহাদ হোসেন ও ১৫ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে বরকত উল্লা পাপ্পু।

এর আগে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ১৫ ব্যাচের শিক্ষার্থী শৌভিক কুমার ঘোষ এবং মোয়ানা মুনতারিন। এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close