বশেমুরবিপ্রবিতে ভিসির সঙ্গে নবগঠিত সাংবাদিক সমিতির সাক্ষাৎ

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) নবগঠিত কমিটির সদস্যদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। ৯ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০টায় উপাচার্যের কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মো. নাসিমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার প্রকাশনা ও দফতর সম্পাদক মো. ওয়ালিউল্লাহ, ফটো সাংবাদিক মেহেদী আশিক ও সদস্য সাফিউল কায়েস উপস্থিত ছিলেন।

এ ছাড়া উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রবি উল্লাহ, সাংবাদিক সমিতির উপদেষ্টা ও মার্কেটিং বিভাগের প্রভাষক হাফিজুর রহমান, সাংবাদিক সমিতির উপদেষ্টা ও জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম এবং সহকারী রেজিস্ট্রার ফারজানা ইসলাম।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে উপাচার্য বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে বিশ্বদরবারে তুলে ধরার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান। সেই সঙ্গে বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের জন্য আবাসিক হলে একটি রুম বরাদ্দ ও একটি কম্পিউটার উপহার দেন। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন কর্মশালা আয়োজনের

ব্যাপারে আশ্বাস দেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

 

"