জাককানইবির প্রক্টরিয়াল বডিতে নতুন দুই সদস্য

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) প্রক্টরিয়াল বডিতে এসেছে নতুন দুই মুখ। লোক প্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শাহজাদা আহসান হাবীব ও ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক মো. বাকী বিল্লাহকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী দুই বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে তাদের দুজনকে নিয়োগ দেওয়া হয়েছে, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো হুমায়ুন কবীর এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। ২ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন তারা। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন, প্রক্টর (ভারপ্রাপ্ত) উজ্জ্বল কুমার প্রধানসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নিয়োগপ্রাপ্ত নতুন দুই প্রক্টর যথাযথভাবে নিজেদের দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মো. নজরুল ইসলাম ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক প্রণব কুমার ম-লের সহকারী প্রক্টর পদে মেয়াদ পূর্ণ হওয়া সাপেক্ষে নতুন দুই প্রক্টরকে নিয়োগ দেওয়া হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তি।

"