প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে ফার্মেসি বিভাগের ফার্মা রিইউনিয়ন অনুষ্ঠিত

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ভবনের অডিটোরিয়ামে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের উদ্যোগে অত্র বিভাগের সাবেক শিক্ষার্থীদের ‘ফার্মা রিইউনিয়ন-২০১৭’ ২১ জুলাই শুক্রবার অনুষ্ঠিত হয়। এ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এম এ খালেক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরী, ট্রেজারার এ কে এম আশরাফুল হক, রেজিস্ট্রার আবুল কাশেম মোল্লা, স্কুল অব বায়োলজিক্যাল সায়েন্সের ডিন, প্রফেসর ড. এ জে এম ওমর ফারুক, বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের সহসভাপতি এম মোসাদ্দেক হোসাইন এবং জেসন ফার্মাসিউটিক্যাল্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সলিমুল্লাহ।

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আবদুল গণি ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সব শিক্ষক, বর্তমান ও ৩৫০ জন প্রাক্তন শিক্ষার্থী উপস্থিত ছিলেন এবং সবশেষে ফার্মেসি বিভাগের প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীদের সমন্বয়ে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

 

"