reporterঅনলাইন ডেস্ক
  ০৭ আগস্ট, ২০১৮

বাউয়েটে বৃক্ষরোপণ অভিযান পালিত

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিন (বাউয়েট) নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে বাউয়েট প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে ২১ জুলাই শনিবার ‘বৃক্ষরোপণ অভিযান ২০১৭’ পালিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও কোষাধ্যক্ষ লে. কর্নেল (অব.) জি এম আজিজুর রহমান প্রধান অতিথি থেকে শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ এবং সফেদা গাছের চারা রোপণের মাধ্যমে ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত রেজিস্ট্রার ড. মো. মোশারফ হোসেন, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মো. নাসির উদ্দীন, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. মোমতাজুর রহমান, প্রভাষক মাহমুদুল হাসান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. আবদুর রশিদ সরকার, আইন ও বিচার বিভাগের প্রভাষক মো. শরিফুল ইসলাম, বাউয়েট প্রথম আলো বন্ধুসভার সভাপতি মো. মুহাইমিনুল ইসলাম, সহসভাপতি মো. নাজমুছ ছায়াদত (অনিক) এবং অন্যান্য বিভাগের শিক্ষকম-লী, কর্মকর্তা ও বন্ধুসভার কার্যকরী কমিটির সদস্যরা।

প্রধান অতিথি বলেন, ‘বাউয়েট প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে আয়োজিত এ বৃক্ষরোপণ অভিযানের ফলে বাউয়েট নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে সামাজিক বনায়ন আরো একধাপ এগিয়ে গেল।’ উল্লেখ্য, বন্ধুসভার কেন্দ্রীয় পরিষদের আহ্বানে দেশব্যাপী এক যোগে এ বৃক্ষরোপণ অভিযান পরিচালিত হয়। ‘একজন বন্ধু দুটি গাছ’-স্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে বাউয়েট স্থায়ী ক্যাম্পাসে ৩০০টি ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষরোপণ করা হয়। অনুষ্ঠানের শেষে মোনাজাত পরিচালনা করেন পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist