এমইউ সিএই সোসাইটির ইন্ট্রা এমইউ টেক ইমুলেশন’ সম্পন্ন

প্রকাশ : ০৬ আগস্ট ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘এমইউ সিএই সোসাইটি’ আয়োজিত দুই দিনব্যাপী ‘ইন্ট্রা এমইউ টেক ইমুলেশন ভলিউম ওয়ান সামার-২০১৮’ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রথমদিন গেমিং কনটেস্ট (ফিফা-১৮) ও প্রোজেক্ট শোকেসিং অনুষ্ঠিত হয়। ১৯ জুলাই বৃহস্পতিবার শেষদিনে প্রোগ্রামিং কনটেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী। এমইউ সিএসই সোসাইটির নির্বাহী সদস্য ফাহিম আল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে সিএসই সোসাইটির সিনিয়র সহসভাপতি মোহাম্মদ আবিদ কায়সারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন সোসাইটির সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহরিয়ার তকী আফিন্দী। অনুষ্ঠানে সহকারী অধ্যাপক মো. মাহফুজুল হাসান ও সহকারী অধ্যাপক মো. রাশেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় গেমিং কনটেস্টে (ফিফা-১৮) চ্যাম্পিয়ন হয়েছেন সাকিব মো. মালিক (বিবিএ-৩৫ ব্যাচ) ও রানার-আপ হয়েছেন ফাইজুল ইসলাম (বিবিএ-২৯ ব্যাচ)। প্রোজেক্ট শোকেসিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন প্রোজেক্ট এ-আর বর্ণপরিচয় (সাফায়েত আহমেদ, আহমেদ ইমন, সৌরভ মহিউদ্দিন) ও রানার-আপ হয়েছেন আইওটি-ফিল্ড (নুসরাত জাহান শান্তা ও আসিমা খাদিজা)।

প্রোগ্রামিং কনটেস্টে (ইনডিভিজুয়াল) চ্যাম্পিয়ন হয়েছেন ইমরুল চৌধুরী, ফার্স্ট রানার-আপ আমানুর রহমান এবং সেকেন্ড রানার-আপ নাফিস ইশতিয়াক। প্রথম বর্ষের ছাত্রছাত্রীদের মধ্যে ভালো পারফরম্যান্সের জন্য নাসিফ ইমতিয়াজকে পুরস্কৃত করা হয়। প্রোগ্রামিং কনটেস্টে কো-অর্ডিনেটর ছিলেন রাশেদুল ইসলাম (অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, সিএসই) ও ভলান্টিয়ার ছিলেন মোস্তাক তালুকদার হৃদয় (জয়েন্ট সেক্রেটারি, এমইউ সিএসই সোসাইটি), রাবেল আহমেদ (এক্সিকিউটিভ মেম্বার, এমইউ সিএসই সোসাইটি), ফয়সাল আহমেদ শুভ (মেম্বার, এমইউ সিএসই সোসাইটি)। সংবাদ বিজ্ঞপ্তি।

"