reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জুলাই, ২০১৮

আবিপ্রবিতে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল সপ্তাহের উদ্বোধন

আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (আবিপ্রবি) ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল সপ্তাহ ‘র‌্যাপো কোডওয়্যার-২০১৮’ ৭ জুলাই শনিবার উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কাজী শরিফুল আলম এ আয়োজন উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. কাজী এ কল্পমা, অধ্যাপক ড. এস এম আবদুল্লাহ আল মামুন, সহযোগী অধ্যাপক মো. খাইরুল হাসান, সহকারী অধ্যাপক তানভীর আহমেদ, সহকারী অধ্যাপক মো. ওয়াসি উল কবির প্রমুখ।

উদ্বোধন-পরবর্তী বক্তৃতাদানকালে বিশ্ববিদ্যালয় ট্রেজারার অধ্যাপক ড. কাজী শরীফুল আলম এ আয়োজনকে সাধুবাদ জানান এবং ভবিষ্যতেও এ ধরনের আয়োজন অব্যাহত রাখতে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল সপ্তাহ-২০১৮-এর প্রথম প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘প্রোগ্রামিং কন্টেস্ট’র উদ্বোধন করেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. কাজী এ কল্পমা।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist