পেশাদার ও দক্ষ মানবসম্পদ গড়াই ইএএলের মূল লক্ষ্য

প্রকাশ : ১৩ জুন ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

বাংলাদেশে আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ প্রদানের প্রতিশ্রুতি নিয়ে গঠিত এক্সপার্টস একাডেমি লিমিটেড (ইএএল) সম্প্রতি যাত্রা শুরু করেছে।

প্রতিষ্ঠানটির দ্বারোন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইএএলের চেয়ারম্যান বাংলাদেশ ব্যাংকের প্রাক্তন নির্বাহী পরিচালক ও মুখপাত্র ম. মাহফুজুর রহমান, ইএএলের প্রতিষ্ঠাতা হাছান রহমান, বাংলাদেশ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য, নির্বাহী পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, ইএএলের ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক, লাইফ ও নন-লাইফ বিমা কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা, আইসিবির ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, বাংলাদেশ সিকিউরিটিস এক্সচেঞ্জ কমিশনের কর্মকর্তা, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ ওই প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এক্সপার্টস একাডেমি লিমিটেডের প্রতিষ্ঠাতা হাছান রহমান বলেন, অভিজ্ঞ ও যোগ্যতাসম্পন্ন প্রশিক্ষক দিয়ে বিস্তৃত পর্যায়ে সাশ্রয়ী, সময়োপযোগী এবং কার্যকর প্রশিক্ষণের মাধ্যমে পেশাদার ও দক্ষ মানবসম্পদ গড়ে তোলাই প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য। পাশাপাশি প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে ই-লার্নিংয়ের মাধ্যমে ঘরে বসে আন্তর্জাতিক মানের প্রশিক্ষণ গ্রহণের জন্য ইতিবাচক ভূমিকা রাখাই হবে প্রতিষ্ঠানটির অন্যতম কাজ। এ ছাড়া বীমাশিল্পে পেশাদার ও দক্ষ বীমাকর্মী গড়ে তোলার জন্য বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ কর্তৃক স্বীকৃত প্রতিষ্ঠান হিসেবে এটি কাজ করছে।

সংবাদ বিজ্ঞপ্তি।

"