চবিসাসের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ : ১১ জুন ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) আলোচনা সভা ও ইফতার মাহফিল ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। ৩ জুন রোববার বিকেল সাড়ে ৫টায় নগরীর জিইসিস্থ একটি রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

চবিসাসের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফয়সালের সঞ্চালনায় ও সভাপতি বাইজিদ ইমনের সভাপতিত্বে ইফতার মাহফিলপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও চবিসাসের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, প্রভোস্ট কমিটির আহ্বায়ক প্রফেসর ড. সুলতান আহমেদ, সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দীন, আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান। এর আগে আলোকিত বাংলাদেশের চবি প্রতিনিধি মিনহাজুল ইসলামের কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভসূচনা হয়। প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের অন্যতম একটি সংগঠন। বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করার ক্ষেত্রে এ সংগঠন সর্বোচ্চ ভূমিকা পালন করে থাকে।

ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা সর্বোচ্চ স্বাধীনতা ভোগ করে উল্লেখ করে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা নিউজ করার ক্ষেত্রে সর্বোচ্চ স্বাধীনতা ভোগ করে। পজেটিভ-নেগেটিভ যেকোনো নিউজ তারা করতে পারে। অনুষ্ঠানে সহকারী প্রক্টরবৃন্দ ছাড়াও আরো উপস্থিত ছিলেন চবিসাসের সাবেক নেতা, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ছাত্র সংগঠনের নেতা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

সংবাদ বিজ্ঞপ্তি।

"