reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জুন, ২০১৮

নোবিপ্রবি উপাচার্যের ৩ বছর পূর্তিতে সংবর্ধনা

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের মেয়াদের তিন বছর পূর্তিতে সংবর্ধনা অনুষ্ঠান ২৯ মে মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস অডিটোরিায়ামে আয়োজিত ওই অনুষ্ঠানে একই সঙ্গে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। নোবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন ওই অনুষ্ঠানমালার আয়োজন করে।

অ্যাসোসিয়েশনের সভাপতি চিফ মেডিকেল অফিসার ডা. মো. মোখলেস-উজ-জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পরিচালক হিসাব (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইদুর রহমানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি থেকে সংক্ষিপ্ত বক্তৃতা করেন উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান, বিশেষ অতিথির বক্তৃতা করেন উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক। অন্যদের মধ্যে আরো বক্তৃতা করেন শিক্ষক সমিতির সভাপতি ড. আবদুল্লাহ-আল মামুন, সাধারণ সম্পাদক এম গোলাম মোস্তফা, উপ-রেজিস্ট্রার ড. মুহাম্মদ আলমগীর সরকার, মোহাম্মদ জসিম উদ্দিন ও আ শ ম শরীফুর রহমান, গ্রন্থাগারিক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক সাখায়াত হোসেন, সভাপতি তারেক মো. রাশেদ উদ্দিন, বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য মেজবাহ উদ্দিন পলাশ এবং কার্যনির্বাহী কমিটির সহসভাপতি প্রকৌশলী মো. আবদুল্লাহ হিল ফারুক প্রমুখ।

এ সময় বর্তমান কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুর রহমান, কোষাধ্যক্ষ নার্গিস আক্তার হেলালী, প্রচার ও দফতর সম্পাদক ইফতেখার হোসাইন (রাজু), ক্রীড়া ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান, মহিলা সম্পাদক জিনাত আরা চৌধুরী, সদস্য মো. জিয়াউর রহমান ভূঁইয়া (সরাট), সদস্য ইবনে ওয়াজিদ ইসলাম ইমন মঞ্চে উপস্থিত ছিলেন। এ ছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সব বিভাগ, অফিস, শাখা ও দফতরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলওয়াতের পর উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের মেয়াদের তিন বছর পূর্তিতে তাকে ফুলেল শুভেচ্ছা জানান কোষাধ্যক্ষ নার্গিস আক্তার হেলালী ও মহিলা সম্পাদক জিনাত আরা চৌধুরী। পরে উপাচার্যকে বর্তমান কার্যনির্বাহী কমিটির সবসদস্যরা ক্রেস্ট দেন। সভাপতি তার বক্তব্যে সবাইকে ধন্যবাদ জানিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। পরিশেষে, নোবিপ্রবি কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো. গিয়াস উদ্দিন দোয়া পরিচালনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist