reporterঅনলাইন ডেস্ক
  ০৩ জুন, ২০১৮

জাবিতে ইয়ুথ জার্নালিস্টস ফোরামের কমিটি গঠন

আগামী এক বছরের জন্য ‘ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ’ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার ১১ সদস্যের কমিটি ঘোষণা করেছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি।

কমিটিতে আগামী এক বছরের জন্য ইংরেজি দৈনিক নিউ এইজের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক সাইফুল ইসলামকে সভাপতি এবং প্রিয়.কমের মো. ইউসুফ জামিলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

ইয়ুথ জানালিস্টস ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক কাজী মোস্তাফিজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

কমিটির অন্যরা হলেন সহসভাপতি পদে নিউজ টুডে রায়হান আহমেদ, যুগ্ম সম্পাদক পদে ফাইন্যান্স টুডের মাহমুদুল হাসান, কোষাধ্যক্ষ পদে সিলেট বার্তার সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক পদে এশিয়ান এজের আনাস উদ্দিন অভি, দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শিক্ষা বার্তার শারমিন আহমেদ কার্যনির্বাহী সদস্যপদে দৈনিক সংবাদের জোবায়ের কামাল, কারেন্ট নিউজ.কমের আবির আবদুল্লাল, এডুকেশন২৪.নেটের রুদ্র আজাদ এবং ক্যাম্পাস লাইভ২৪.কমের তারেক আজিজ।

নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের সাংবাদিকতায় আগ্রহী করতে আমাদের সংগঠন কাজ করে যাবে, এ ছাড়া সাংবাদিকদের স্বার্থসংশ্লিষ্ট সব কাজ করবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist