reporterঅনলাইন ডেস্ক
  ৩১ মে, ২০১৮

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির অভিষেক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্মচারী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও সাধারণ সভা ২৭ মে রোববার সমাজ বিজ্ঞান অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি থেকে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চবির উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। উপাচার্য তার ভাষণে সমিতির নবনির্বাচিত কার্যকরী পরিষদের নেতাদের স্বাগত ও আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন, তৃতীয় শ্রেণির কর্মচারীরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ এবং কর্মচারী সমিতি এ বিশ্ববিদ্যালয়ের একটি সুশৃঙ্খল সংগঠন। বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন-অগ্রযাত্রায় এ সংগঠনের উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে।

সাধারণ কর্মচারীদের অনেক আশা-আকাক্সক্ষার কেন্দ্রবিন্দুও এই সমিতি। তাই নবনির্বাচিত এই কমিটিকে অনেক গুরুদায়িত্ব পালন করতে হবে। উপাচার্য কর্মচারীদের যথাসময়ে অফিসে উপস্থিত হয়ে নিজ দায়িত্বের প্রতি নিষ্ঠাবান থেকে সর্বোচ্চ সততা-স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে স্ব-স্ব দায়িত্ব সঠিকভাবে পালনের নির্দেশ দেন।

চবি কর্মচারী সমিতির নবনির্বাচিত সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম শহিদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন কার্যকরী পরিষদের মহিলা সদস্য জাহেদা আমিন চৌধুরী। এতে সাধারণ সদস্যদের মধ্যে বক্তব্য দেন জিল্লুর রহমান, আতাউল্লা, ফরিদ উদ্দিন, সৈয়দ মুজিবুর রহমান, নাফিজ মিনহাজ, ওমর ফারুক, এস এম লোকমান, এস এম আবুল কাসেম, শিমুল রুদ্র, রফিক, মোহাম্মদ ইছা ও মোহাম্মদ ইউসুফ আলী। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন চবি. কর্মচারী সমিতির সাবেক সভাপতি আবু তাহের মাস্টার। অনুষ্ঠানে কর্মচারী সমিতির কার্যকরী পরিষদ ২০১৮-২০২০-এর সম্মানিত নেতা এবং সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist