reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০১৮

রুয়েটে প্যাথোলজি ল্যাব উদ্বোধন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মেডিকেল সেন্টারে প্যাথোলজি ল্যাব ও ইসিজি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ৮ মে মঙ্গলবার রুয়েটে মেডিকেল সেন্টারে প্যাথোলজি ল্যাব ও ইসিজি কার্যক্রম প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অ্যাপলাইড সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. আশরাফুল আলম এবং যন্ত্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মো. শামিমুর রহমান। স্বাগত বক্তব্য দেন চিফ মেডিকেল অফিসার ডা. মো. মোকসেদ আলী। অনুষ্ঠান সঞ্চালনা করেন চিফ ফিউজিক্যাল অফিসার মো. মাহবুবুল আলম।

অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শাখাপ্রধানরা উপস্থিত ছিলেন। চিফ মেডিকেল অফিসার ডা. মো. মোকসেদ আলী জানান, রুয়েট মেকিকেল সেন্টারে প্যাথোলজি ল্যাব ও ইসিজি কার্যক্রমের আওতায় এখানকার ছাত্রছাত্রী ছাড়াও শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা স্বল্প খরচে বিভিন্ন জরুরি মেডিকেল টেস্ট ও স্বাস্থ্য পরীক্ষা করতে পারবেন। আগামীতে এই ল্যাবে সব ধরনের স্বাস্থ্য পরীক্ষা করার ব্যবস্থা সুবিধা পাওয়া যাবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist