reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মে, ২০১৮

জাবিতে আল-বেরুনী হলের প্রথম পুনর্মিলনী ৩ ও ৪ মে

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রথম আবাসিক হল আল-বেরুনী হলের দুই দিনব্যাপী প্রথম মহাপুর্মিলনী আগামী ৩ ও ৪ মে অনুষ্ঠিত হবে। ২৮ এপ্রিল শনিবার বিকেল সাড়ে ৪টায় আল-বেরুনী হলের কমনরুমে সংবাদ সম্মেলনে তথ্য জানান এই পুনর্মিলনীর আহ্বায়ক মারুফ বিল্লাহ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পুনর্মিলনীতে আল-বেরুনী হলের সাবেক ও বর্তমান মিলিয়ে প্রায় ১০০০ ছাত্র (১ম ব্যাচ থেকে শুরু করে সর্বশেষ ৪৭ ব্যাচ) অংশগ্রহণ করবেন। পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন ইতোমধ্যে শুরু হয়ে গেছে। তবে সাবেক শিক্ষার্থীদের সুবিধার্থে তাদের জন্য অনুষ্ঠানের দিন পর্যন্ত (৪ মে ২০১৮) রেজিস্ট্রেশনের ব্যবস্থা থাকবে। রেজিস্ট্রেশনের তথ্যের জন্য িি.িধষনবৎঁহরৎবঁহরড়হ.পড়স নামে একটি ওয়েবসাইট খোলা হয়েছে। পুনর্মিলনীর প্রথম দিন তিন মে সকাল ১০টায় থাকছে হলের প্রাধ্যক্ষের পুনর্মিলনীর উদ্বোধন। এরপর সকাল সাড়ে ১০টায় বৃক্ষরোপণ, বেলা ১১টায় খেলাধুলা, দুপুর ১টায় মধ্যাহ্নভোজের বিরতি, বিকেল ৩টায় হলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের প্রকাশিত বই নিয়ে বইমেলা ও ছবি প্রদর্শনী, সন্ধ্যা ৬টায় নাশতার বিরতি, সন্ধ্যা সাড়ে ৬টায় অতিথি অভ্যর্থনা এবং সন্ধ্যা ৭টায় শুরু হবে মেগা কনসার্ট।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন ৪ মে ২০১৮ থাকছে

মূল আকর্ষণ। সকাল সাড়ে ৮টায় সকালের নাশতা, টি-শার্ট ও উপহার গ্রহণ। সকাল সাড়ে ৯টায় মাননীয় উপাচার্য পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দ্বিতীয় দিনের উদ্বোধন করবেন।

এরপর সকাল ১০টায় র‌্যালি, দুপুর

১২টায় ফটো সেশন, দুপুর দেড়টায় মধ্যাহ্নভোজের বিরতি, ৩টায় বইমেলা, বিকেল সাড়ে ৩টায় সাবেক রুম এক্সপ্লোরিং, বিকেল ৪টায় স্মৃতি রোমন্থন, সন্ধ্যা ৬টায় অতিথিদের ভাষণ ও গুণিজন সম্মাননা প্রদান, পৌনে ৭টায় ফানুস উৎসব, সন্ধ্যা ৭টায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং রাত ৯টায় কনসার্টের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি। সংবাদ সম্মেলনে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আমজাদ হোসেন ও আয়োজক কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist