reporterঅনলাইন ডেস্ক
  ০১ মে, ২০১৮

ইবিতে ‘কাঙ্গালের কথা’ বইয়ের মোড়ক উন্মোচন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অর্থনীতি বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক আবদুল মুঈদের ‘কাঙ্গালের কথা’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। ২২ এপ্রিল রোববার বিভাগের করিডোরে এ বইয়ের মোড়ক উন্মোচিত হয়।

বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মিজানুর রহমান লালনের সঞ্চালনায় মোড়ক উন্মোচনকালে বিভাগের অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া, ড. দেবাশীষ শর্মা, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এ কে আজাদ লাভলু, বাংলা বিভাগের অধ্যাপক ড. সরওয়ার মুর্শেদ ও সহকারী অধ্যাপক রওশন আরা সেতু, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক পার্থ সারথী লস্কর, আবদুল জলিল পাঠান, ফারহা তানজিম তিতিল ও শাহেদ আহমেদ এবং একই বিভাগের প্রভাষক শামীমা নাসরিন, হুমায়ন কবীর ও মিথিলা তানজিল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অধ্যাপক আবদুল মুঈদ বলেন, আজকের এ বইয়ের মোড়ক উন্মোচনের মাধ্যমে ছাত্রছাত্রীরা আমার এই বই পড়ে যদি উপকৃত হয় এবং সেই চব্বিশ বছর আগের এবং বর্তমানের সঙ্গে যদি মিল করে দেখে তাহলে আমি উপকৃত হব। অনুষ্ঠানে সার্বিক সহযোহিতায় অর্থনীতি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আল-আমিন, ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থী আবু হুরাইরা, হাফিজুর রহমান, মনিরুল ইসলাম, সিয়াম ও পান্ডেস উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist