reporterঅনলাইন ডেস্ক
  ৩০ এপ্রিল, ২০১৮

ইন্টার ইউনিভার্সিটি মোবাইলক্যাম ফটোগ্রাফি কনটেস্ট

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ডিপার্টমেন্ট অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন ও মিডিয়া ক্লাবের যৌথ উদ্যোগে ‘প্রথম ইন্টার ইউনিভার্সিটি মোবাইলক্যাম ফটোগ্রাফি কনটেস্ট-২০১৮’ প্রতিযোগিতার মূলপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২১ এপ্রিল শনিবার ইউনিভার্সিটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় দেশের ৫০টি ইউনিভার্সিটির ১৬৭ প্রতিযোগী অংশ নেন। প্রতিযোগিতার প্রধান বিচারক ছিলেন কিংবদন্তি সিনেমাটোগ্রাফার ও পরিচালক আবদুল লতিফ বাচ্চু। প্রতিযোগিতায় বিজয়ী ও অংশগ্রহণকারী শিক্ষার্থীদের ক্রেস্ট ও সার্টিফিকেট দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ মাহফুজুল ইসলাম এবং বিশেষ অতিথি ছিলেন ঢাকা ট্রিবিউন পত্রিকার ডেপুটি শোটাইম এডিটর সাদিয়া খালিদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের রেজিস্ট্রার ব্রি. জে. (অব.) মো. আসাদুজ্জামান সুবহানী এবং সমাপনী বক্তব্য দেন ডিপার্টমেন্ট অব ফিল্ম অ্যান্ড টেলিভিশনের বিভাগীয় প্রধান অ্যাসোসিয়েট প্রফেসর ড. নূরুল ইসলাম বাবুল।

এ প্রতিযোগিতায় প্রথম পুরস্কার অর্জন করেন জামিয়া দারুল মা-আরিফ আল-ইসলামিয়াহ ইউনিভার্সিটির শিক্ষার্থী ইমরান হোসাইন। প্রতিযোগিতায় যৌথভাবে দ্বিতীয় হন ইস্টার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থী আহসান হাবিব খান ও ব্র্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থী খান ফাহাদ রহমান এবং তৃতীয় হন চিটাগাং ইউনিভার্সিটির শিক্ষার্থী প্রিয়াঙ্কা প্রিয়ান।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist