reporterঅনলাইন ডেস্ক
  ২৪ এপ্রিল, ২০১৮

হামদর্দ বিশ্ববিদ্যালয়ে বর্ষবরণ উদযাপন

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের নিজস্ব ক্যাম্পাস হামদর্দ নগর, গজারিয়া, মুন্সীগঞ্জে বাংলা নববর্ষ-১৪২৫ উদযাপন করা হয়। ১৪ এপ্রিল শনিবার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে একটি মঙ্গল শোভাযাত্রা আয়োজনের মাধ্যমে বর্ষবরণের আনুষ্ঠানিকতা শুরু হয়।

মঙ্গল শোভাযাত্রায় অংশ নেন হামদর্দ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবদুল মান্নান, পরীক্ষা নিয়ন্ত্রক মো. নুরুল হুদা, সব বিভাগের বিভাগীয় প্রধান, সব শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

উপাচার্য অধ্যাপক ড. মো. আবদুল মান্নান সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান এবং সবাইকে বিশ্ববিদ্যালয়ে এ ধরনের অনুষ্ঠান আয়োজন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সংক্ষেপে বাংলাদেশের ইতিহাস ও বাঙালির জাতিসত্তায় এ বাংলা নববর্ষের গুরুত্বের কথা উল্লেখ করেন। তিনি আরো বলেন, বাংলা নববর্ষ হলো একটি সর্বজনীন উৎসব এবং তিনি বাংলা নববর্ষ নিয়ে তার স্মৃতিচারণা করেন। পরিশেষে তিনি হামদর্দ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক ড. হাকীম মো. ইউসুফ হারুন ভূঁইয়ার প্রতি কৃতজ্ঞতা এবং তার দীর্ঘায়ু কামনা করে বক্তৃতা শেষ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist