reporterঅনলাইন ডেস্ক
  ০৯ এপ্রিল, ২০১৮

চবিতে আইন বিভাগের বরণ ও বিদায় অনুষ্ঠান

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) আইন বিভাগের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ৫ এপ্রিল বৃহস্পতিবার এ কে খান আইন অনুষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী ও বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার উপস্থিত ছিলেন।

উপাচার্য তার ভাষণে প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর অনিন্দ্য সুন্দর ক্যাম্পাসে নবীন শিক্ষার্থীদের স্বাগত ও বিদায়ীদের আন্তরিক অভিনন্দন জানান। তিনি বলেন, এ অনুষদের একমাত্র বিভাগ হলো আইন বিভাগ। এ বিভাগের রয়েছে সুমহান-গৌরবোজ্জ্বল ঐতিহ্য। এ বিভাগ থেকে অধ্যয়ন শেষে আমাদের প্রাণপ্রিয় শিক্ষার্থীরা দেশ-বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদমর্যাদায় অধিষ্ঠিত থেকে উন্নত-সমৃদ্ধ দেশ-জাতি গঠনে অবদান রেখে চলেছে। এর ধারাবাহিকতায় নবীন শিক্ষার্থীরা জ্ঞান-গবেষণায় ব্রতী হয়ে যথাসময়ে শিক্ষাজীবন শেষ করে বিশ্ব পরিম-লে তাদের মেধা ও দক্ষতার স্বাক্ষর রাখবেÑএটাই প্রত্যাশিত।

চবি আইন অনুষদের ডিন ও আইন বিভাগের সভাপতি প্রফেসর এ বি এম আবু নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন ওই বিভাগের প্রফেসর মো. জাকির হোসেন, প্রফেসর ড. মু. জাফর উল্লাহ তালুকদার, প্রফেসর মোহাম্মদ মহিউদ্দিন খালেদ, সহযোগী অধ্যাপক নির্মল কুমার সাহা, সিফাত শারমিন, মো. আবদুল্লাহ আল মামুন ও অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক ড. মুহাম্মদ মঈন উদ্দীন। অনুষ্ঠানে চবি আইন বিভাগের শিক্ষক এবং বিপুলসংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন ওই বিভাগের শিক্ষার্থী কাজী নাবিলা ও আবরার সালাম। পরে বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist