reporterঅনলাইন ডেস্ক
  ০৮ এপ্রিল, ২০১৮

হাবিপ্রবির ভিআইপি কনফারেন্স কক্ষ উদ্বোধন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল শাখার তত্ত্বাবধানে নতুন প্রশাসনিক ভবনে ভিআইপি কনফারেন্স কক্ষে উদ্বোধন করা হয়েছে। ৫ এপ্রিল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম নতুন প্রশাসনিক ভবনের ভিআইপি কনফারেন্স কক্ষ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব ও উন্নয়নের সরকার। জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার হাবিপ্রবিসহ সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্মকভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

এদিকে একই দিন বেলা সাড়ে ১১টায় ওই ভিআইপি কনফারেন্স কক্ষে আইটি সেলের তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ের ডিজিটাল ডায়েরি-২০১৮-এর উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি বলেন, ভিশন-২০২১ বাস্তবায়নের জন্য আমাদের নিজ নিজ প্রতিষ্ঠান থেকে ডিজিটাল কার্যক্রমের চর্চা করতে হবে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, বিভিন্ন শাখার পরিচালক, শাখাপ্রধানসহ প্রকৌশল শাখা ও আইটি সেলের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist