reporterঅনলাইন ডেস্ক
  ০২ এপ্রিল, ২০১৮

কুবিতে বিএনসিসির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। ২৩ মার্চ শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ে র‌্যালির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের কার্যক্রম শুরু করা হয়। র‌্যালিটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের সামনে এসে শেষ হয়। পরে আলোচনা সভা ও কেককাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের প্লাটুন কমান্ডার ড. মো. শামিমুল ইসলাম, ক্যাডেট আন্ডার অফিসার (সিউও) সোহান শেখ, ক্যাডেট সার্জন আবদুর রহমান।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় রেজিমেন্টের ক্যাডেট, ল্যান্স করপোরাল, করপোরাল, সার্জেন্টসহ প্লাটুনের অন্য ক্যাডেটরা। উল্লেখ্য, ২০০৯ সালে কুমিল্লার ময়নামতী রেজিমেন্টের আন্ডারে কাজ করে যাচ্ছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুন। বিশ্ববিদ্যালয় বিভিন্ন কার্যক্রমে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করছে এই প্লাটুন।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist