reporterঅনলাইন ডেস্ক
  ০১ এপ্রিল, ২০১৮

ইস্ট ওয়েস্টে আইন বিষয়ে আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ এবং ‘নেটওয়ার্ক ফর দ্য ইন্টারন্যাশনাল ল’ স্টুডেন্টস্ (নিল্স)’ বাংলাদেশের যৌথ উদ্যোগে আন্তর্জাতিক আইন বিষয়ক তিন দিনব্যাপী দ্বিতীয় আন্তর্জাতিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ থেকে ৩১ মার্চ রাজধানীর আফতাবনগরে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন আইন, বিচার ও সংসদ বিষয়ক সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক।

সম্মেলনে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের বিশিষ্ট শিক্ষাবিদ, গবেষক এবং আইনজীবীগণ আন্তর্জাতিক আইনের বিভিন্ন দিক সম্পর্কে অভিজ্ঞতা ও গবেষণার ফলাফল নিয়ে মতবিনিময় করেন। এবারের সম্মেলনে দেশ-বিদেশের ২৭টি বিশ্ববিদ্যালয় অংশ নেয়। বাংলাদেশ ছাড়া অংশগ্রহণকারী অন্য দেশগুলো হলো জার্মানি, ভারত, শ্রীলংকা ও নেপাল।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. ফকরুল আলমের সভাপতিত্বে সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান, বিশেষ অতিথি ছিলেন জার্মানির ওল্ডেনবার্গ ইউনিভার্সিটির অধ্যাপক ড. ক্যাথরিনা হফম্যান। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সম্মেলনের আহ্বায়ক ও ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. তুরিন আফরোজ।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist