reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মার্চ, ২০১৮

কুবির বঙ্গবন্ধু হলে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের বার্ষিক পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ মার্চ সোমবার রাতে হলের মিলনায়তন কক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদের সঞ্চালনায় এবং হলের প্রাধ্যক্ষ ড. দুলাল চন্দ্র নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও শিক্ষক সমিতির সভাপতি ড মো. আবু তাহের, বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন, নওয়াব ফয়জুন্নেসা চৌধুরানী হলের প্রধ্যক্ষ এবং শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন এম রবিউল আউয়াল চৌধুরী, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রাধ্যক্ষ ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, কাজী নজরুল ইসলাম হলের হাউস টিউটর মোহাম্মদ শফি উল্যাহ।

এ ছাড়া উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সহসভাপতি জাহিদ জুয়েল, সাইফ সোহেল, মাসুদ রানা, আবু বকর সিদ্দীক, ফয়জুল ইসলাম ফিরোজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ জিসান, বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ তারেকসহ বিভিন্ন হলের নেতারা। অনুষ্ঠানে উপাচার্য বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং পরে হলের আবাসিক শিক্ষার্থীদের জন্য নৈশ্যভোজের আয়োজন করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist