হামদর্দ বিশ্ববিদ্যালয়ে বিইউএমএস ও বিএএমএসের নবীনবরণ উদযাপন

প্রকাশ : ১২ মার্চ ২০১৮, ০০:০০

অনলাইন ডেস্ক

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের স্প্রিং সেমিস্টার ও প্রথম প্রফেশনাল বিইউএমএস ও বিএএমএস প্রোগ্রামের নবীনবরণ এবং পরিচিতি অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস হামদর্দ নগর, গজারিয়া, মুন্সীগঞ্জে ৩ মার্চ শনিবার অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক মো. আবদুল মান্নান। এতে আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. নাসিম আনজুম, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদিরুল ইসলাম, কম্পিউটার সায়েন্স, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ইসমাঈল জবিউল্লাহ, রেজিস্ট্রার মো. লুৎফুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক মো. নুরুল হুদা, পাবলিক হেলথের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ মোসাদ্দেক হোসাইন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী এবং নবীন শিক্ষার্থীরা। পবিত্র কোরআন তিলওয়াত মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয় এবং নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. গোলাম মরতুজা।

ভাইস চ্যান্সেলর অধ্যাপক মো. আবদুল মান্নান তার বক্তৃতায় নতুন শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং ৪০টি পাবলিক ও ৯৬টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে হামদর্দ বিশ্ববিদ্যালকে উচ্চশিক্ষার জন্য নির্বাচিত করায় তাদের আন্তরিক ধন্যবাদ জানান। নতুন শিক্ষার্থীদের উদ্দেশ করে তিনি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিকনির্দেশনা তুলে ধরেন। নতুন শিক্ষার্থীদের ভালোভাবে শিক্ষা অর্জন করে আলোকিত মানুষ হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান। পরিশেষে তিনি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত প্রতিষ্ঠাতা ড. হাকীম মোহাম্মদ ইউছুফ হারুন ভূঁইয়াকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য। ট্রেজারার অধ্যাপক ড. মো. গোলাম মরতুজা আলোচনা সভায় প্রত্যেক বক্তাদের মূল্যবান ব্যক্তৃতার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আশা করেন, আমরা যদি সবাই একত্রে এই বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করি তাহলে হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ অব্যশই এক দিন আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"