reporterঅনলাইন ডেস্ক
  ১১ ফেব্রুয়ারি, ২০১৮

সিভাসুর প্রথম সমাবর্তন আজ

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) প্রথম সমাবর্তন আজ রোববার বিকেল ২টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ প্রথম সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করতে সম্মতি জ্ঞাপন করেছেন।

সমাবর্তনে ‘সমাবর্তন বক্তা’ হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ইমেরিটাস ড. এ কে আজাদ চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।

বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তনে ভেটেরিনারি মেডিসিন অনুষদ, ফুড সায়েন্সে টেকনোলজি অনুষদ ও মাৎস্যবিজ্ঞান অনুষদ থেকে মোট ৮৪৪ জনকে স্নাতক, ২১৬ জনকে স্নাতকোত্তর ও দুজনকে ডক্টর অব ফিলসফি (পিএইচডি) ডিগ্রি দেওয়া হবে।

প্রথম সমাবর্তন উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে সাজানো হয়েছে নতুন রূপে। গ্র্যাজুয়েটদের মঝেধ্য বিরাজ করছে আনন্দ-উচ্ছ্বাস। প্রথম সমাবর্তনকে রঙিন করে রাখতে শিক্ষক, গ্র্যাজুয়েট ও কর্মকর্তা-কর্মচারীদের মধ্যেও দেখা যাচ্ছে ব্যাপক উৎসাহ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist