reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০১৮

ইস্টার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে শিক্ষা কার্যক্রম শুরু

মানসম্মত শিক্ষা দেওয়ার মহান ব্রত নিয়ে প্রায় ১৪ বছর আগে ইস্টার্ন ইউনিভার্সিটি প্রতিষ্ঠিত হয়। অনেক চড়াই-উতরাই পেরিয়ে আশুলিয়া মডেল টাউনে ইউনিভার্সিটি জোনে সুন্দর মনোমুগ্ধকর প্রাকৃতিক পরিবেশে বিশ বিঘা জমির ওপর নির্মিত ইস্টার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস। শিক্ষার্থীদের আবেগ ও ভালোবাসায় মুখরিত উৎসবে নিজস্ব ক্যাম্পাসে শিক্ষার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে ৯ জানুয়ারি মঙ্গলবার থেকে।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ) আবদুল্লাহ আল হাসান চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খন্দকার মেজবাহ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি হাসান তার বক্তৃতায় ইস্টার্ন ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে একাডেমিক কার্যক্রম নির্দিষ্ট সময়ের মধ্য শুরু হওয়ার জন্য ভূয়সী প্রশংসা করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের গুণগত ম্যান নিশ্চিত করার জন্য বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষকে অনুরোধ জানান। বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, ইস্টার্ন ইউনিভার্সিটিকে একটি আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করার জন্য পূর্ণ আশাবাদ ব্যক্ত করেন। প্রধান অতিথি, বিশেষ অতিথি ও ট্রাস্টি বোর্ডের সদস্যরা এ সময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়য় করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দিক তুলে ধরা হয়। উপস্থিত সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মো. নুরুল ইসলামের সভাপতিতে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন অ্যাডভাইজর, প্রোগ্রামের চেয়ারম্যান ও শিক্ষকম-লী, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist