reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০১৮

রুয়েটে প্রথম বর্ষের ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) প্রথম বর্ষ ২০১৭-১৮ সেশনে ভর্তীকৃত ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন সভা ১৮ জানুয়ারি বৃহস্পতিবার সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে।

রুয়েট অডিটোরিয়ামে সকাল সাড়ে ৮টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদভুক্ত বিভাগসমূহের ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত হয়। এরপর সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত হয় যন্ত্রকৌশল অনুষদভুক্ত বিভাগসমূহের ছাত্রছাত্রীদের ওরিয়েন্টশন সভা। দুপুর ২.৩০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয় পুরকৌশল অনুষদভুক্ত বিভাগসমূহের ওরিয়েন্টেশন সভা।

প্রতিটি ওরিয়েন্টশন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ। সভাপতিত্ব ও সঞ্চালনা করেন যথাক্রমে ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. এন এইচ এম কামরুজ্জামান সরকার এবং আর্কিটেকচার বিভাগের প্রফেসর ইকবাল মতিন।

ওরিন্টেশন সভাগুলোয় নবাগত ছাত্রছাত্রীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. এস এম আবদুর রাজ্জাক, যন্ত্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মো. শামীমুর রহমান এবং পুরকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মো. আবদুল আলীম। প্রতিটি ওরিয়েন্টেশ সভায় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালক, বিভাগীয় প্রধান এবং বিভিন্ন বিভাগের শিক্ষকরা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist